1. multicare.net@gmail.com : news : VOICE CTG NEWS
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
আজ থেকে গণটিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু মোরেলগঞ্জে স্পন্দনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন ঝিকরগাছায় মৎস্যজীবী লীগের গাছের চারা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ধামরাইতে পূর্বশত্রুতার কারনে গাছ কর্তন হরিপুরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু ভাষা শহীদ বিদ্যানিকেতন স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে ঘুষ নেওয়ার অভিযোশিক্ষক নাটোরে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহীতাদের উপচে পড়া ভিড় চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার র‌্যাব-১৩ রংপুর কর্তৃক হেরোইনসহ ২ জন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার মোড়েলগঞ্জে বিএনপির উদ্যোগে করোনা সামগ্রী অর্থ সহায়তা প্রদান

ধামরাইতে পূর্বশত্রুতার কারনে গাছ কর্তন

  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে

আব্দুর রাজ্জাক ধামরাইঃ
ধামরাইয়ে পূর্বশত্রুতা ও ব্যক্তিগত রেষারেষির জেরে প্রায় ৭০টি ইউক্যালিপটাস গাছ কর্তন করেছে স্থানীয় এক দম্পতি। এ ঘটনায় রোববার (৫ সেপ্টেম্বর) রাতে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত কৃষক আলতাফ হোসেন সামাদ। এর আগে গত ৩০ আগস্ট উপজেলার সানোড়া ইউনিয়নের ছোট নারায়ণপুর (শোলধন) গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত দম্পতি হলেন- মো. মোশাররফ হোসেন (৪২) এবং তার স্ত্রী সুফিয়া বেগম (৩৫)। তারা দুজনেই ধামরাইয়ের সানোড়া ইউনিয়নের ছোট নারায়ণপুর গ্রামের বাসিন্দা। ভুক্তভোগী কৃষক আলতাফ হোসেন সামাদ একই এলাকার মৃত শামসুল হকের ছেলে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ধামরাইয়ের শোলধন মৌজায় ক্রয়সূত্রে আরএস ১০৮ ও ১০৯ দাগে ১৪.৪৫ শতাংশ জমির মালিক হন ভুক্তভোগী ওই কৃষক। সেখানেই ৪ বছর আগে ইউক্যালিপটাস গাছ রোপণ করেন তিনি। সম্প্রতি ওই জমি দখলের চেষ্টা চালায় অভিযুক্তরা। এরই মধ্যে গত ৩০ আগস্ট তারা ওই জমির সব গাছ কেটে নষ্ট করে ফেলে। এ ঘটনায় বাধা দিতে গেলে ভুক্তভোগীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে মারধরের হুমকি দেয় ওই দম্পতি।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, গাছ কাটার বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর