1. multicare.net@gmail.com : news : VOICE CTG NEWS
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
আজ থেকে গণটিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু মোরেলগঞ্জে স্পন্দনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন ঝিকরগাছায় মৎস্যজীবী লীগের গাছের চারা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ধামরাইতে পূর্বশত্রুতার কারনে গাছ কর্তন হরিপুরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু ভাষা শহীদ বিদ্যানিকেতন স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে ঘুষ নেওয়ার অভিযোশিক্ষক নাটোরে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহীতাদের উপচে পড়া ভিড় চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার র‌্যাব-১৩ রংপুর কর্তৃক হেরোইনসহ ২ জন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার মোড়েলগঞ্জে বিএনপির উদ্যোগে করোনা সামগ্রী অর্থ সহায়তা প্রদান

বাঘায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্রকরে চাচাকে কুপিয়ে জখম

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

রাজশাহী বিভাগীয় প্রধান
রাজশাহীর বাঘায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচা আয়েবুদ্দিন (৩৬) কে কুপিয়ে জখম করেছে ভাতিজা।
বৃহঃবার ( ০২শে সেপ্টেম্বর ) বিকেলে পৌর এলাকার উত্তর মিলিক বাঘা (পেট্রোল পাম্প সংলগ্নে) এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কা জনক দেখা দিলে ডাঃ জান্নাতুন্নাহার স্বপ্না তাকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে প্রেরন করেন।
স্থানীয় সূত্রে জানা যায়,বিকেল সাড়ে ৫ টার দিকে বাঘা পৌর এলাকার উত্তর মিলিক বাঘা (পেট্রোল পাম্প সংলগ্নে) আরোজ উদ্দিনের ছেলে আয়েবুদ্দিন (৩৬) ও বড় ভাই নাজিরের (৪০) এর মধ্যে জমি-জায়গা নিয়ে দির্ঘদিন থেকে দন্দ চলে আসছিল। এ ঘটনার জের ধরে বৃহঃবার বিকেল সাড়ে ৫টার দিকে তাদের বাড়ি ও পেট্রোল পাম্প সংলগ্ন উভয়ের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে কিল-ঘুষি মারার ঘটনা ঘটে। এ সময় আয়েবুদ্দিনের ভাতিজা ও নাজিরের ছেলে কাউছার দেখতে পায় এবং বাড়ী থেকে হাঁসুয়া নিয়ে সেখানে গিয়ে কুপিয়ে আয়েবুদ্দিনকে মারাত্মক জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাঘা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।সেখানে কর্তবরত চিকিৎসক ডাঃ জান্নাতুন্নাহার স্বপ্না তাকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে স্থানান্তর করেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি)সাজ্জাদ হোসেন জানান,বিষয়টি শুনেছি এবং সেখানে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর