1. multicare.net@gmail.com : news : VOICE CTG NEWS
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
আজ থেকে গণটিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু মোরেলগঞ্জে স্পন্দনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন ঝিকরগাছায় মৎস্যজীবী লীগের গাছের চারা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ধামরাইতে পূর্বশত্রুতার কারনে গাছ কর্তন হরিপুরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু ভাষা শহীদ বিদ্যানিকেতন স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে ঘুষ নেওয়ার অভিযোশিক্ষক নাটোরে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহীতাদের উপচে পড়া ভিড় চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার র‌্যাব-১৩ রংপুর কর্তৃক হেরোইনসহ ২ জন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার মোড়েলগঞ্জে বিএনপির উদ্যোগে করোনা সামগ্রী অর্থ সহায়তা প্রদান

দিনাজপুরে বজ্রপাতে মৃত চার শিশুর পরিবারের পাশে ব্যারিস্টার সুমন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১০৮ বার পড়া হয়েছে

মো.বেলাল হোসেন(স্টাফ রিপোর্টার)
দিনাজপুরে বজ্রপাতে মারা যাওয়া চার শিশুর পরিবারকে আর্থিক সহায়তা ও একটি করে সেলাই মেশিন প্রদান করেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে দিনাজপুর উপশহর ৮ নম্বর ব্লকের রেলঘুণ্টি সংলগ্ন নিশ্চিন্তপুরে এসে তিনি মৃত শিশুদের পরিবারকে সান্ত্বনা দেন।

ব্যারিস্টার সুমন বলেন, আমি ঢাকা থেকে ১১ ঘণ্টা জার্নি করে দিনাজপুর এসেছি শুধুমাত্র ফুটবলের ভালোবাসার জন্য। আমি যখন প্রথম শুনেছি ফুটবল খেলার সময় বজ্রপাতে ৪ শিশুর মৃত্যু হয়েছে তখন আমার হৃদয় নাড়া দিয়েছে। আমি মনে করেছি আমার ফুটবল সংগঠনের পক্ষ থেকে তাদের পরিবারের পাশে দাঁড়ানো উচিত। এজন্য দিনাজপুরে এসেছি তাদের পরিবারকে সমবেদনা জানাতে ও সামান্য কিছু উপহার দিতে। আমি এই সমাজের বিত্তবান মানুষদের তাদের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানাই। কারণ তাদের পরিবারগুলো গরিব-অসহায়। এ অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়ানোর মাধ্যমে তরুণদের মধ্যে একটা দৃষ্টান্ত উপস্থাপন করতে চাই।

ব্যারিস্টার সুমন বলেন, ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়। দল থেকে অব্যাহতি দিলেও আমি বঙ্গবন্ধুর সৈনিক। আর বঙ্গবন্ধুর সৈনিক হওয়ার জন্য কোনো দল দরকার হয় না।

উল্লেখ্য, গত সোমবার (২৩ আগস্ট) বিকেলে দিনাজপুর সদর উপজেলার উপশহর ৮ নম্বর ব্লকের রেলঘুণ্টি সংলগ্ন নিশ্চিন্তপুরে বজ্রপাতে চার শিশুর মৃত্যু হয়। নিহতরা হচ্ছে- আপন (১২), মিম (১২), হাসান (১৩) ও সাজ্জাদ (১৬)। তাদের সবার বাড়ি উপশহরের ৮ নম্বর ব্লকের রেলঘুণ্টি এলাকায়। একই দিনে জেলার চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়নের দক্ষিণ বাসুদেবপুর গুড়িয়াপাড়া গ্রামে বজ্রপাতে তিন যুবকের মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর