1. multicare.net@gmail.com : news : VOICE CTG NEWS
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম:
আজ থেকে গণটিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু মোরেলগঞ্জে স্পন্দনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন ঝিকরগাছায় মৎস্যজীবী লীগের গাছের চারা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ধামরাইতে পূর্বশত্রুতার কারনে গাছ কর্তন হরিপুরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু ভাষা শহীদ বিদ্যানিকেতন স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে ঘুষ নেওয়ার অভিযোশিক্ষক নাটোরে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহীতাদের উপচে পড়া ভিড় চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার র‌্যাব-১৩ রংপুর কর্তৃক হেরোইনসহ ২ জন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার মোড়েলগঞ্জে বিএনপির উদ্যোগে করোনা সামগ্রী অর্থ সহায়তা প্রদান

ভোলাহাটে ডাকাতির ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব

  • প্রকাশিত: বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে

মোঃ রুবেল আলী সিনিয়র স্টাফ রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ||
র‌্যাবের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ডাকাত দলের ৪ জন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।
২৪ আগস্ট রাত দেড়টার দিকে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার বড়গাছি হাট এলাকার আব্দুল শুকুরের ছেলে মোকলেছুর রহমান (৪৮), ইউসুফ আলীর ছেলে আব্দুল জাব্বার (২২), মহসীনের ছেলে লাল্টু মিয়া ও আফজাল হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩০)।
উল্লেখ্য- ২৩ আগস্ট রাত পৌণে ৮ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের ফলিমারী বিল সংলগ্ন হিরো ইট ভাটার সামনের পাঁকা রাস্তার উপর সোনাজল এলাকার সড়কে গণডাকাতির ঘটনা ঘটে।
এ সময় নাইটকোচ জমজম ট্রাভেলস, সাথী এন্টারপ্রাইজে এবং চাঁপাই ট্রাভেলসে ১৫/১৬ জনের অজ্ঞাতনামা ডাকাতদল দেশিয় অস্ত্র, লোহার রড, হাঁসুয়া, ছুঁরি, চাকু এবং লাঠি দিয়ে হেলপার যাত্রীদের মারধোর করে ও সবকিছু লুটে নেয়। ডাকাতরা হাফপ্যান্ট, গায়ে গেঞ্জি পরিহিত অবস্থায় ও মুখে মুখোশ পরে ছিল বলে জানাগেছে।
ডাকাতি করতে ডাকাতরা অজ্ঞাতনামা একটি ট্রাক এবং ভুটভুটি নিয়ে গতিরোধ করতে রাস্তায় বেরিকেট দেয়। এ সময় চালক বাঁধা দিলে হেলপারদের বেধরড়ক মারপিট করা হয়। সংঘবদ্ধ ডাকাতের দল বাসের যাত্রী, চালক ও হেলপারের কাছ থেকে নগদ অর্থ, স্বর্ণলংকার ও মোবাইল সেটসহ মালামাল লুটে নেয়। এ ঘটনায় ভোলাহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে মামলার এজাহার সূত্রে জানাগেছে, লুন্ঠিত মালামালের মধ্যে নগদ ৭ লাখ ৯২ হাজার ৯০০ টাকা, ১ লাখ ৩২ হাজার ৯০০ টাকার ১৬ টি মোবাইল ফোন, ৩ লাখ ৭৬ হাজার টাকা মূল্যের ৬ ভরি ২ আনা সোনা ডাকাতরা নিয়ে গেছে।
সেদিনের ডাকাতির ঘটনায় আহত ১জন বাসের হেলপার ডাকাত আনোয়ারকে সনাক্ত করে। ডাকাত আনোয়ার হেলপারকে বাসের দরজা খুলতে দেরী হওয়ার বড় রড দিয়ে প্রচন্ড আঘাত করে।
এ ছাড়াও বাকী ৩ জন ডাকাত র‌্যাবের কাছে স্বীকার করেছে সক্রিয় ভাবে সেদিন জড়িত ছিল ডাকাতির সময়। ২৫ আগস্ট বুধবার বেলা ১২ টার দিকে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে ডাকাতির ঘটনায় মূল আসামীসহ অন্যান্য আসামী এবং লুন্ঠিত মালামাল উদ্ধারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জের কোম্পানী কমান্ডার নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর