1. multicare.net@gmail.com : news : VOICE CTG NEWS
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম:
আজ থেকে গণটিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু মোরেলগঞ্জে স্পন্দনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন ঝিকরগাছায় মৎস্যজীবী লীগের গাছের চারা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ধামরাইতে পূর্বশত্রুতার কারনে গাছ কর্তন হরিপুরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু ভাষা শহীদ বিদ্যানিকেতন স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে ঘুষ নেওয়ার অভিযোশিক্ষক নাটোরে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহীতাদের উপচে পড়া ভিড় চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার র‌্যাব-১৩ রংপুর কর্তৃক হেরোইনসহ ২ জন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার মোড়েলগঞ্জে বিএনপির উদ্যোগে করোনা সামগ্রী অর্থ সহায়তা প্রদান

নড়াইলে বেনাহাটি গির্জার পালক বিধান বৈরাগীর নামে ধর্মীয় উসকানি মাদক ব্যবসাও নারী কেলেঙ্কারির লিখিত অভিযোগ

  • প্রকাশিত: সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৫৯৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার নড়াইলঃ
নড়াইলে বেনাহাটি গির্জার পালক বিধান বৈরাগীর নামে ধর্মীয় উসকানি মাদক ব্যবসাও নারী কেলেঙ্কারির লিখিত অভিযোগ পাওয়া গেছে। তার বিরুদ্ধে এলাকাবাসী অনিয়ম ও দুর্নীতির লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে গির্জার পালক বিধান বৈরাগীর বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিচার দাবি করে লিখিত অভিযোগ করেছেন এলাকাবাসী।

তার বিরুদ্ধে দায়িত্বে অবহেলা, , ভর্তি সংক্রান্ত অনিয়ম, চাঁদবাজী, সম্পত্তি আত্মসাতের অপচেষ্টা, নারী কেলেঙ্কারি মাদক ব্যাবসার সরকারি অনুদান আত্মসাতের অভিযোগ রয়েছে।

এ বিষয়ে সরেজমিন অনুসন্ধানে গেলে এলাকাবাসী জানান, বিধান বৈরাগী নিজের ইচ্ছামতো গির্জা পরিচালনা করেন । গির্জার এরিয়ার আস পাশে কাউকে যেতে দেন না বিধান বৈরাগী। এবং গির্জার বসে বিধান বৈরাগী মাদক ব্যবসা সহ বিভিন্ন দূর্নীতির অট্টালিকা বানিয়ে নিয়েছেন।
এবিষয়ে জানতে চাইলে বেনাহাটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আসিত মল্লিক জানান, আমাদের বেনাহাটি গ্রামে হিন্দু মুসলমান খ্রিস্টান উভয় সম্প্রদয় এতো বছর যাবত শান্তি সঙ্গে মিলেমিশে বসবাস করে আসছি কখনো আমাদের মাঝে দূরত্ব সৃষ্টি হয়নি। তবে এই বিধান বৈরাগী কেয়ারটেকার হিসাবে যোগদান করার পর থেকে নানান দূর্নীতি ও অপকর্মের খুটি গেড়ে বসেছে। তিনি জানান বিধান বৈরাগী গির্জার বসে মাদক ব্যবসা ধর্মীয় উসকানি এবং একটা বড় দাঙ্গা হাঙ্গামার সৃষ্টির দিকে যাচ্ছে, বিধান বৈরাগী এই গির্জার আসার আগে খ্রিস্টান ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুষ্ঠান ছাড়াও শিক্ষা ব্যবস্হা ছিলো, তবে এই বিধান বৈরাগী এসে নিজেকে গির্জার পালক দাবি করে গির্জার থাকা শিক্ষকদের গির্জা থেকে তাড়িয়ে দিয়ে সকল ধর্মীয় অনুষ্ঠান ও শিক্ষা ব্যবস্তা বন্ধ করে দিয়েছেন।

এ বিষয়ে ইউপি মেম্বার রাবিন্দ্র নাথ বিশ্বাস জানান, সরকারি বেসরকারি ত্রাণ যখন গির্জার আসে এই বিধান খ্রিস্টান ধর্মাবলম্বী মহিলাদের গির্জার ডেকে অশ্লীল আচারণ করেন, তার এই দূর্নীতি বিরুদ্ধে কথা বলতে গেলে বিভিন্ন হুমকি ধামকি সে গোপালগঞ্জের ছেলে এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তার হাতের মুঠোয় বলে ভয় দেখান, এবং বারবার বাইরে থেকে গুন্ডা বাহিনী এনে মোহড়া দিয়ে থাকে বিধান বৈরাগী আমি এবং আমাদের এলাকায় শান্তি লক্ষে প্রশাসনের কাছে অতি দ্রুত এই বিধান বৈরাগী বিরুদ্ধে ব্যবস্তা গ্রহনের জোর দাবি জানাচ্ছি। এবিষয়ে বিধান বৈরাগীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি সাংবাদিকদের সঙ্গে কোনো প্রকার কথা বলতে ইচ্ছুক না বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর