1. multicare.net@gmail.com : news : VOICE CTG NEWS
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম:
আজ থেকে গণটিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু মোরেলগঞ্জে স্পন্দনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন ঝিকরগাছায় মৎস্যজীবী লীগের গাছের চারা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ধামরাইতে পূর্বশত্রুতার কারনে গাছ কর্তন হরিপুরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু ভাষা শহীদ বিদ্যানিকেতন স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে ঘুষ নেওয়ার অভিযোশিক্ষক নাটোরে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহীতাদের উপচে পড়া ভিড় চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার র‌্যাব-১৩ রংপুর কর্তৃক হেরোইনসহ ২ জন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার মোড়েলগঞ্জে বিএনপির উদ্যোগে করোনা সামগ্রী অর্থ সহায়তা প্রদান

খানসামায় মুদির দোকানে আগুন লেগে দোকানদার ভবেশ্বর রায়ের মৃত্যু

  • প্রকাশিত: সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৮৭ বার পড়া হয়েছে

উজ্জ্বল রায়, দিনাজপুর জেলা প্রতিনিধিঃদিনাজপুরের খানসামায় মুদির দোকানে আগুন লেগে দোকানদার ভবেশ্বর রায়ের (৬৮) মর্মান্তিক মৃত্যু হয়।

আজ ২৩/০৮/২০২১ সোমবার আনুমানিক ভোর ৪টায় খানসামা উপজেলার ২নং ভেড়ভেড়ী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের শাঁখারী পাড়ার মোড়ে ঘটনাটি ঘটেছে।

মৃত দোকানদার ভবেশ্বর রায়ের (৬৮) বাড়িও হচ্ছে ভেড়ভেড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শাঁখারী পাড়ায়।তার ২ ছেলে ও ১ মেয়ে।

এঘটনায় তার বড় ছেলে ভুদেব ও বিপ্লব চন্দ্র রায়কে জিজ্ঞেস করলে তারা বলেন, আমাদের বাবা প্রায় প্রতিনিয়ত ঐ মুদির দোকানে থাকতো।কিন্তু আজকে ভোরে হঠাৎ আমরা আগুন লাগার চিৎকার পেলে ছুটে যাই আগুন নেভাতে।এলাকাবাসী ও আমরা ছুটে গিয়েও বাঁচাতে পারলাম না আমার বাবাকে।দোকান সহ আমার বাবা আগুনে পুড়ে গিয়ে মৃত্যু হয়।এঘটনায় আমার কোন সন্দেহ নেই। হয়তো কয়েল নাহলে বিড়ির আগুন লেগে এঘটনা ঘটে।দোকানে ৫০ হাজার টাকার মতো মালামাল ছিলো।

এঘটনার প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা বলেন,প্রথমে এক বৃদ্ধ মহিলা আনুমানিক ভোর ৪ টায় বাড়ির বাইরে বের হলে দোকানের ভিতরে আগুনের মতো আলো ও দোকানদার ভবেশ্বর রায়ের বাঁচাও বাঁচাও চিৎকার শুনতে পায়।তখন ঐ বৃদ্ধ মহিলা চিৎকার দিলে আমরা ঘর থেকে বেড় হই।বের হয়ে দেখি আগুন। পড়ে দৌড়ে গিয়ে আগুন নেভাতে যাই ও চিৎকার করি।কিন্তু গিয়ে দেখি প্রায় অর্ধেক দোকান পুড়ে গেছে।প্রথমে মনে করছিলাম দোকানের ভিতর থেকে ভবেশ্বর রায় বের হয়ে গেছে।পরে আগুন নেভাতে গিয়ে দেখি দোকানদার পুড়ে গেছে। অনেক পানি ঢেলে আগুন নেভাতে পারলেও দোকাদার ভবেশ্বর রায়কে বাচাতে পারলামনা।

এবিষয়ে ভেড়ভেড়ী ইউনিয়ন চেয়ারম্যানের সাথে কথা বললে তিনি বলেন, আমি আগুন লাগার খবর পেয়ে ঘটনা স্থলে যাই। গিয়ে দেখি মুদির দোকানে আগুন লেগে দোকানটি পুড়ে যায় এবং দোকানদার ভবেশ্বর রায়ের গায়ে আগুন লেগে পুড়ে গিয়ে মৃত্যু হয়।মৃত ভবেশ্বর রায় বয়স্ক ভাতার অনুদান পায়। ধারণা করা হচ্ছে আগুনটির সূত্রপাত কয়েলের আগুন থেকে।দোকানের ভিতরে তেল থাকার কারনে একবারে আগুন উপরে উঠে যায় এবং সে হতাশ হয়ে বের হতে না পেরে তারও গায়ে আগুন লেগে পুড়ে গিয়ে মৃত্যু হয়।পরে মৃত্যু দেহটি তার পরিবার দাহকার্য করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর