1. multicare.net@gmail.com : news : VOICE CTG NEWS
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
আজ থেকে গণটিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু মোরেলগঞ্জে স্পন্দনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন ঝিকরগাছায় মৎস্যজীবী লীগের গাছের চারা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ধামরাইতে পূর্বশত্রুতার কারনে গাছ কর্তন হরিপুরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু ভাষা শহীদ বিদ্যানিকেতন স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে ঘুষ নেওয়ার অভিযোশিক্ষক নাটোরে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহীতাদের উপচে পড়া ভিড় চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার র‌্যাব-১৩ রংপুর কর্তৃক হেরোইনসহ ২ জন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার মোড়েলগঞ্জে বিএনপির উদ্যোগে করোনা সামগ্রী অর্থ সহায়তা প্রদান

বাঘায় সরকারী জমি দখল করে ইমারত নির্মানের অভিযোগ।

  • প্রকাশিত: রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৬১ বার পড়া হয়েছে

বাঘা(রাজশাহী)প্রতিনিধি।

রাজশাহীর বাঘা উপজেলাধীন আমোদপুর প্রাথমিক বিদ্যালয়ের পার্শে সরকারী জমি দখল করে মার্কেট নির্মানের অভিযোগ পাওয়া গেছে।
আমোদপুর গ্রামের আফতার আলীর দুই ছেলে রবিউল ইসলাম(৪০) ও তাহাজ্জত আলী(৩৭) সরকারী খাস জমিতে জোরপূর্বক মার্কেট নির্মান করছেন বলে লিখিত জেলা প্রশাসক বরারব ০৩/০২/২১ অভিযোগ জমা হয়েছে।অভিযোগের ভিত্তিতে সত্যতা পাওয়াতে বাঘা উপজেলা প্রশাসন এর সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মনিরুজ্জামান
স্বাক্ষরিত স্বারক নং ৫১২ নোটিশ জারি করেন রবিউল, পিতা আবতাব এর বিরুদ্ধে।
নোটিশে- এতদ্বারা আপনাকে জানানো যে,আপনি সরকারী ১ নং খাস খতিয়ান জমির উপরে অবৈধ ভাবে পাকা ইমারত নির্মান করছেন।
এমতাবস্থায় সরকার এবং স্তানীয় কর্তৃপক্ষের ভূমি ও ভবন(দখন পূনরুদ্ধার)অধ্যাদেশ ১৯৭০ মোতাবেক অবৈধ ভাবে নির্মিত স্থাপনা আগামী সাত কর্মদিবসের মধ্যে সরিয়ে নেওয়ার জন্য নির্দেশ দেওয়া গেল।অন্যথায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করে নিলামে বিক্রয় করা হবে।
উল্লেখ্য, বাজুবাঘা মৌজার ৬২৮ নং খতিয়ানের ৬০৪৫ দাগে ২১ শতাংশ জমির মালিক আজের মন্ডল। এই জমির সাথেই সরকারী খাস জমি ও বাঘা আড়ানী পাকা সড়ক রয়েছে।

বিবাদী রবিউল ইসলাম জানান,এসিল্যান্ড স্যার এর একটি নোটিশ পেয়েছি এবং স্যারের সাথে দেখা করে বলছি একাজ বন্দ রাকব। তবে এখনও নির্মানকৃত গাঁথুনি ভেঙ্গে ফেলা হয়নি।

এবিষয়ে বাঘা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন,অবৈধ স্থাপনা নিজ দায়িত্বে ভেঙ্গে নেওয়ার জন্য বলা হয়েছে। যদি তারা না নেই তাহলে যে কোনো সময় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

সর্বশেষ খবর