1. admin@www.doinikalokitopotrika.com : দৈনিক আলোকিত পত্রিকা :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোবিন্দগঞ্জে জোরপূর্বক চলাচলের রাস্তা কেটে প্রতিবন্ধকতা সৃষ্টি করার অভিযোগ। মেহেরপুরে লকডাউনের ৩য় দিনে আরও ৬০ জন করোনায় আক্রান্ত। সাংবাদিকদের সাথে হারাগাছ পৌর মেয়র এরশাদের মতবিনিময় নওগাঁর আত্রাইয়ে চেয়ারম্যানের সহযোগিতায় লকডাউন বিধি নিষেধ অমান্য করে বিয়ে অনুষ্ঠিত লালপুরে কঠোর লকডাউনের ৩য় দিনে ৮ ব‍্যক্তিকে অর্থদণ্ড সাতক্ষীরা হেল্পলাইন ফাউন্ডেশন’র উদ্ধোগ্যে মাস্ক বিতরণ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত শ্রীমঙ্গল খাদ্য অধিদপ্তর পরিচালিত ওএমএস এর ৩০ টাকা কেজি চাল বিক্রি কার্যক্রম শুরু মোরেলগঞ্জ পৌরসভায় নিম্ন আয়ের মানুষের জন্য ও এম এস কার্যক্রমের উদ্বোধন। কোভিড-১৯ স্যাম্পল কালেকশন কার্যক্রম এগিয়ে যাচ্ছে ঈদগাঁওতে

সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক আজকের ভোলা সম্পাদক মুহাম্মদ শওকাত হোসেন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২ বার পড়া হয়েছে

মোহাম্মদ রিয়াজ ইসলাম
সি.স্টাফ রিপোর্টার ভোলা

দৈনিক আজকের ভোলা’ র পাঠক, লেখক, প্রতিনিধি, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীসহ দেশবাসীকে পবিত্র ঈদ–উল-আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দৈনিক আজকের ভোলা সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ শওকাত হোসেন।

ঈদশুভেচ্ছায় সম্পাদক বলেন, ইসলাম ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব ঈদ-উল আযহা, যা ঈদুজ্জোহাও নামেও পরিচিত। মুসলিমদের এই ধর্মীয় উৎসবকে কেন্দ্র করে সৃষ্টিকর্তার অনুগ্রহ লাভের প্রত্যাশায় ত্যাগ ও উৎসর্গের অনাবিল বহিঃপ্রকাশ ঘটে। তবে বৈশ্বিক মহামারীর সময়ে মানুষের জীবনযাপন নানা সংকটের সম্মুখীন হচ্ছে, এমতাবস্থায় উৎসব পালনে সবাইকে খুবই সতর্ক ও সচেতন থাকতে হবে। “ঈদ-উল আযহা” মুসলিম সম্প্রদায়ের ধনী গরীব নির্বিশেষে সকলের জন্য আনন্দ বয়ে আনে। পরিপূর্ণ ধর্মীয় মর্যাদা ও যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সারা দেশে এবার‌ও ঈদ-উল আযহা উদযাপন হবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস।

তবে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস গত দুবছর যাবত ঈদ আনন্দকে ম্লান করে দিয়েছে।। অন্যান্য সময়ের চেয়ে তুলনামূলকভাবে করোনার তৃতীয় ঢেউ কাবু করে ফেলছে দেশকে। এমতাবস্থায় ঈদে হয়তো পরিবারের কাছে ফিরতে পারবেন না অনেকেই। আয়োজন করে কেনাকাটা হবে না, ঘুরতে যাওয়া হবে না এবং মুখরোচক খাবারের আয়োজন‌ও কমে যেতে পারে।

এ অবস্থায় আমাদের উচিত নিজের ও পরিবারের যথাযথ নিরাপত্তার খেয়াল রাখা। নিজের পরিস্থিতি ও অবস্থান থেকে পরস্পরকে সাহায্য করা কঠোরতার সাথে স্বাস্থ্য-বিধি মেনে চলা। অযথা যে কোন ধরনের সমস্যা সৃষ্টি না করে; বিপদগ্রস্ত মানুষদের সাহায্য করা। করোনার মহাবিপদে ও যেন আমরা কেউ আশাহত না হই,ধৈর্য ধারন করি এবং পরস্পরের জন্য দোয়া করি। ইনশাআল্লাহ পৃথিবী একদিন করোনা মুক্ত হবে।

ঈদ উৎসব উদযাপনের জন্য বিপুল সংখ্যক কর্মজীবী মানুষ ইতিমধ্যে রাজধানী ঢাকা ও অন্যান্য বড় শহর থেকে পরিবার-পরিজনসহ গ্রামের বাড়ি ছুটে এসেছে। নাড়ির টানে বাড়ি ফিরে পরিবারের সবাই মিলে আনন্দ উল্লাস করে ঈদ উদযাপন করবে। ঈদ শেষে সবাই আবার ফিরে যাবে নিজ নিজ কর্মস্থলে। তাই সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবার চলার পথ হোক নিরাপদ। মহান আল্লাহ আমাদের সবাইকে করোনাভাইরাস সহ সকল রকম আসমান ও যমীনি বালা-মুসিবত থেকে হেফাজত করুন।
করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকারের স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করুণ। “ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন, সবাইকে ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত