1. admin@www.doinikalokitopotrika.com : দৈনিক আলোকিত পত্রিকা :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোবিন্দগঞ্জে জোরপূর্বক চলাচলের রাস্তা কেটে প্রতিবন্ধকতা সৃষ্টি করার অভিযোগ। মেহেরপুরে লকডাউনের ৩য় দিনে আরও ৬০ জন করোনায় আক্রান্ত। সাংবাদিকদের সাথে হারাগাছ পৌর মেয়র এরশাদের মতবিনিময় নওগাঁর আত্রাইয়ে চেয়ারম্যানের সহযোগিতায় লকডাউন বিধি নিষেধ অমান্য করে বিয়ে অনুষ্ঠিত লালপুরে কঠোর লকডাউনের ৩য় দিনে ৮ ব‍্যক্তিকে অর্থদণ্ড সাতক্ষীরা হেল্পলাইন ফাউন্ডেশন’র উদ্ধোগ্যে মাস্ক বিতরণ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত শ্রীমঙ্গল খাদ্য অধিদপ্তর পরিচালিত ওএমএস এর ৩০ টাকা কেজি চাল বিক্রি কার্যক্রম শুরু মোরেলগঞ্জ পৌরসভায় নিম্ন আয়ের মানুষের জন্য ও এম এস কার্যক্রমের উদ্বোধন। কোভিড-১৯ স্যাম্পল কালেকশন কার্যক্রম এগিয়ে যাচ্ছে ঈদগাঁওতে

চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)মোছাঃ আয়েশা সিদ্দিকার পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৫ বার পড়া হয়েছে

এনামুল মবিন(সবুজ)
স্টাফ রিপোর্টার.

পবিত্র ঈদ উল আযহার উপলক্ষে দিনাজপুর চিরিরবন্দর উপজেলাবাসীকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)মোছাঃ আয়েশা সিদ্দিকা।

তিনি বলেন, মহান সৃষ্টি কর্তার উদ্দেশ্যে কোরবানীর মতো মহান ত্যাগের মহিমায় মুসলিম উম্মাহর বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আযহা। সৃষ্টি কর্তার প্রতি অপার আনুগত্য এবং আত্মত্যাগের এক ঐতিহাসিক ঘটনার স্মরণে মুসলিম বিশ্বে ঈদুল আজহা উদযাপিত হয়ে আসছে। হযরত ইব্রাহিম (আ.)-এর আত্মত্যাগ ও অনুপম আদর্শ্যের প্রতীকী নিদর্শন হিসেবে প্রতি বছর পশু কোরবানি দিয়ে থাকে বিশ্বের লক্ষ কোটি ধর্মপ্রাণ মুসলমানরা।

পবিত্র ঈদুল আযহা হিংসা-বিদ্বেষ পেছনে ফেলে ঈদ সবার জন্য সম্প্রীতি, সৌহার্দ্য ও আনন্দ নিয়ে আসবে বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন তিনি। ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বাংলায়। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল আযহার আবদান তাই চিরন্তন। ঈদুল আযহা ত্যাগের মহিমা শিক্ষা সকলের মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক ক্ষুধা, দারিদ্র্য ও শোষণমুক্ত সমৃদ্ধ সমাজ।
তিনি আরো বলেন, স্বাস্থ্যবিধি মেনে যেন আমরা ঈদের নামাজ আদায় করি। তিন ফিট দূরত্ব বজায় রাখি। নিজেদের স্বাস্থ্যের ঝুঁকি এড়িয়ে চলি। সরকারি যে নিয়মকানুনগুলো জারি হয়েছে সেগুলো মেনে চলি। যেন করোনার হার আমাদের কমে আসে। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না। জরুরী কাজে ঘরের বাইরে গেলে অবশ্যই মাক্স পড়বেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত